Sat. Dec 7th, 2019

Archive Daily Result BD

Get the Latest Result of Bangladesh

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষার ফলাফল আগামী সপ্তাহে

1 min read
প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষার ফলাফল আগামী সপ্তাহে

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল আগামী সপ্তাহে যেকোনো দিন প্রকাশ করা হবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এ বিষয়ে ডিপিইর মহাপরিচালক ড. এ এফ এম মঞ্জুর কাদির বলেন, ‘ফলাফল প্রকাশের কিছু আনুষ্ঠানিকতা এখনো বাকি আছে। সব কাজ শেষে আগামী সপ্তাহের যেকোনো দিন এ ফলাফল প্রকাশ করা হতে পারে।’

জেনে নিন প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফলাফলের চূড়ান্ত তারিখ

সহকারী শিক্ষক নিয়োগের এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশের কাজ শেষ হয়েছে। ১২ সেপ্টেম্বর ২০১৯  বৃহস্পতিবার নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশের কথা থাকলেও হঠাৎ করে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ঢাকার বাইরে যাওয়ায় তা পিছিয়ে গেছে। কিছু আনুষ্ঠানিকতা সম্পন্ন না হওয়ায় আগামী সপ্তাহের প্রথম দিকে প্রকাশ করা হবে বলে জানান ডিপিইর মহাপরিচালক এ এফ এম মঞ্জুর কাদির।

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষার ফলাফল আগামী সপ্তাহে

রোববার প্রতিমন্ত্রীর স্বাক্ষর নেয়া সম্ভব হবে। সেদিন অথবা সোমবার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল প্রকাশ করা হবে বলে নাম প্রকাশে অনিচ্ছুক সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের একজন অতিরিক্ত সচিব জানিয়েছেন।

গত বছরের ৩০ জুলাই সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। গত ১ থেকে ৩০ আগস্ট পর্যন্ত অনলাইনে আবেদন কার্যক্রম শেষ হয়। ১২ হাজার আসনের বিপরীতে সারা দেশ থেকে ২৪ লাখ ৫ জন প্রার্থী আবেদন করেন। প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রথম ধাপ গত ২৪ মে, দ্বিতীয় ধাপ ৩১ মে, তৃতীয় ধাপ ২১ জুন এবং চতুর্থ ধাপের পরীক্ষা ২৮ জুন অনুষ্ঠিত হয়।

Info Source: জাগো নিউজ ২৪, রিজিং বিডি, এডুকেশন বার্তা, বাংলাদেশ টাইমস, জুম বাংলা

More Stories

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.